সততা ও সাহসীকতার প্রতীক ছিলেন পুলিশ কমিশনার থুয়াই অংপ্রু মারর্মা

0


সময় সংবাদ বিডি: ঢাকা-জাহাঙ্গীর আকন্দ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীতে সহকারী পুলিশ কমিশনার হিসেবে যোগদান ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান রোববার (২৮জুন) টঙ্গী পশ্চিম থানা মিলায়তনে অনুষ্ঠিত হয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: এমদাদুল হকের সভাপতিত্বে এবং এসআই আরাফাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী পুলিশ কমিশনার থুয়াই অংপ্রু মারর্মা, নবযোগদানকারী পুলিশ কমিশনার আশরাফুল আলম, ওসি তদন্ত দেলোয়ার হোসেন, এসআই নজমুল হুদা, সাব্বির হোসেন, আসিকুল ইসলাম, কায়সার ফারুক, বেলাল হোসেন, সুমন মিয়া, আবুল হাসান, আব্দুল আলীম, এ এসআই এমদাদ খান, কনস্টেবল রহিজ উদ্দিন প্রমুখ।

টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনচার্জ মো: এমদাদুল হক বলেন, কর্মের প্রতি একাগ্রতা, সততা এবং সাহসীকতার প্রতীক ছিলেন সহকারী পুলিশ কমিশনার থুয়াই অংপ্রু মারর্মা। তিনি এই থানায় যোগদানের পর আমূল পরিবর্তন এনেছেন নিজের কাজের প্রতি ভালোবাসা দিয়েই। টঙ্গী পশ্চিম থানা এলাকায় নাগরিক সেবা নিশ্চিত করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন এবং তার কর্মনিষ্ঠা ও সততার ভূঁয়সী প্রশংসা করেন।

বিদায়ী সহকারী পুলিশ কমিশনার থুয়াই অংপ্রু মারর্মা বলেন, আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একজন কর্মকর্তা হিসেবে কাজ করেছি। যথা সাধ্য চেষ্টা করেছি সরকারের অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার। মানুষ তার কর্মের মধ্যে দিয়ে চিরজীবন বেঁচে থাকে, আমিও আমার কর্ম দিয়ে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। এসব কর্ম বাস্তবায়ণ করতে আপনাদের আন্তরিক সহযোগীতায় ছিল আমার প্রেরণা। আমি আপনাদের সহযোগিতার কথাও কৃতজ্ঞচিত্তে স্মরণ করছি। সবশেষে আমার ত্রুটিগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। যদি এতটুকু সাফল্য কিছু থাকে তার সবটুকুর অংশীদার আপনারা। আপনারা সকলে ভাল থাকবেন। আপনাদের সকলের নিকট দোয়া প্রত্যাশী।

উল্লেখ্য, সহকারী পুলিশ কমিশনার হিসেবে টঙ্গীতে যোগদান করেছেন গাছা ও পূবাইলের সাবেক সহকারী পুলিশ কমিশনার আশরাফুল আলম। টঙ্গী পূর্ব ও পশ্চিম থানায় দায়িত্বপ্রাপ্ত বিদায়ী সহকারী পুলিশ কমিশনার থুয়াই অংপ্রু মারর্মা কোনাবাড়ী থানায় যোগদান করেছেন। কোনাবাড়ী ও কাশেমপুর থানার দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ কমিশনার আহসানুল হক গাছা ও পূবাইল থানায় যোগদান করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here