সন্ত্রাসী ডিশ বাদল অস্ত্রসহ গ্রেফতার

0


সময় সংবাদ বিডি- ঢাকা : কে এই ডিস বাদল।মিরপুরের শীর্ষসন্ত্রাসী,হত্যা,চাঁদাবাজি,দখলবাজি সহ একাধিক মামলার পলাতক আসামী শীর্ষ সন্ত্রাসী শাহাদাত বাহিনীর কেশিয়ার এই ডিশ বাদল ৷ আইন-শৃঙ্খলা বাহিনীর খাতায় শীর্ষ সন্ত্রাসী নাম আসার পর থেকেই,শাহাদৎত দেশ ছেড়ে ভারতে আত্মগোপন চলে যান।

এদিকে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত বাহিনীর সেকেন্ড ইন কমান্ড হিসেবে দায়িত্ব পালন করেন এই ডিস বাদল। ভারতের বসেই নিজ নামে এখনো চাঁদা কালেকশন হচ্ছে, বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে  ব্যবসায়ীদের মোবাইল নাম্বার সংগ্রহ করে শাহাদতের কাছে পাঠায় এই (ডিশ ) বাদল।

সেই সমস্ত মোবাইল নাম্বারে ফোনে বাংলাদেশের ব্যবসায়ীদের কাছ থেকে নিয়মিত চাঁদা আদায় করেন, এবং সমস্ত টাকা পয়স  তুলে, ডিস বাদল নিজে অথবা হুন্ডির মাধ্যমে ভারতে শাহাদাতের কাছে টাকা পৌঁছে দিতেন।

একাধিক সূত্রে জানা যায়, এই ডিস বাদলের আপন মামা ডিশ শাহিন,শীর্ষ সন্ত্রাসী শাহাদাত এর সহযোগী । খুন হত্যাসহ একাধিক মামলা থাকায় ডিশ শাহীন ও শাহাদতের সাথে ভারতে আত্মগোপনে রয়েছেন।

সেই সুবাদে ডিস বাদল বিশ্বস্ত হওযা় শাহাদত বাহিনীর সমস্ত চাঁদা কালেকশন এর দায়িত্ব দেওয়া হয় ডিস বাদলকে ।

গতকাল ২৩ আগস্ট R,AB-4 এর একটি দল বিশেষ সংবাদ ভিত্তিতে গোপন সূত্রে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকায়,অভিযান চালিয়ে ডিস বাদলকে অত্যাধুনিক অস্ত্র সহ গ্রেফতার করেন ।

RAB ত্রর মিডিয়া উইং থেকে জানা যায় ডিস বাদলের নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here