সরকারের উন্নয়ন দৃশ্যমানে কাজ করছেন বজেন্দ্রনাথ সাহা

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ নওগাঁ জেলার মান্দা উপজেলা তেতুলিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী ব্রজেন্দ্রনাথ সাহা । এর আগে নির্বাচিত হয়েছেন তিনি। স্বাস্থ্য মন্ত্রণালয়ের তৎকালীন মন্ত্রী মো. নাসিম স্থানীয় কমিউনিটি ক্লিনিকে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে শ্রী বজেন্দ্রনাথ সাহাকে পুরুষ্কিত করেন।

এছাড়াও তিনি সাবেক পাঠ ও বস্ত্র মন্ত্রীর ঘনিষ্ঠজন বলে এলাকায় পরিচিত।

৯০ দশকের ডাইকসাইটে নেতা শ্রী বজেন্দ্রনাথ সাহা সেসময়কার মোহনপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের জিএস ছিলেন। প্রবিন এক রাজনীতিবিদ হয়েও তিনি ইউনিয়ন আওয়ামী লীগের কোন পদে নেই, নেই উপজেলা বা জেলা আওয়ামী লীগের কোন পদে।

তাই তিনি যেহেতু নির্বাচিত একজন ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি তাই এলাকার উন্নয়ন করে তা দৃশ্যমান করার জন্য চেষ্টা করে যাচ্ছেন।

এমন দাবির প্রেক্ষিতে সময় সংবাদ বিডির অনুসন্ধানে দেখা গেছে, শ্রী বজেন্দ্রনাথ সাহা চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন করেছেন। তবে ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান কমিটি থেকে তিনি ছিটকে পড়েছেন।

শ্রী বজেন্দ্রনাথ সাহা দাবি করেছেন, বর্তমান কমিটির কাছে ইউনিয়ন আওয়ামী লীগ অনেকটা কোন ঠাসা হয়ে পড়েছে। তাই সংগঠনের সার্থে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি।

চেয়ারম্যান বলেন, আমার ইউনিয়নের প্রত্যেকটা যায়গায় আমি উন্নয়নের ছোয়া লাগিয়েছি। রাস্তা ঘাট থেকে শুরু করে সকলক্ষেত্রে আমি উন্নয়ন করেছি।

তিনি দাবি করে বলেন, আমি একমাত্র ইউনিয়ন চেয়ারম্যান কেননা প্রত্যেকটা বরাদ্দ আমি উন্নয়নের জন্য ব্যায় করেছি। বরাদ্দের একটি টাকাও আমি আত্বসাত করিনি।

সম্প্রতি সরেজমিনে, সাবাই বাজার শসানঘাট এলাকায় এলাকাবাসীর আরাম আয়েশের জন্য মাটি ভরাট করে বিশ্রামের জায়গা করে দিচ্ছেন শ্রী বজেন্দ্রনাথ সাহা।

সেখানে গিয়ে দেখা যায় তিনি নিজে উপস্থিত থেকে লেবার দিয়ে কাজ করাচ্ছেন।

এবিষয়ে তিনি বলেন, জননেত্রী মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে সকলক্ষেত্রে তার উন্নয়ন দৃশ্যমানে উন্নয়ন প্রকল্পের জন্য দেয়া বরাদ্দ থেকে তিনি কাজটি করছেন।

তিনি বলেন, এই বিলে লোকজন ভড় দুপুরে কাজ করে ক্লান্ত হয়ে পড়ে। তাই তাদের একটু খানি বিশ্রামের জন্য তিনি কাজটি করে দিচ্ছেন।

বর্তমানে এলাকার উন্নয়নে বিশেষ অবদান রাখায় সকলের কাছে তিনি অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছেন।

এদিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজীবুর রহমান গাজী বর্তমান চেয়ারম্যানের এমন দাবি সঠিক নয় বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান কেমন উন্নয়ন করেছেন তা এলাকা ঘুরে দেখে আসেন তাহলেই এর প্রমান মিলবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here