সরাইলের পানিশ্বর ইউনিয়নে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

0


সময় সংবাদ বিডি- ঢাকা:সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) ২৪ এপ্রিল করোনায় ক্ষতিগ্রস্থ হত-দরিদ্র, সুবিধা বঞ্চিত ও লোকলজ্জার ভয়ে হাত পাততে না পাড়া ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে ‘প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন’ উপহার হিসাবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচি অব্যাহত রেখেছে।

এই কর্মসূচির অংশ হিসাবে সামাজিক দুরত্ব বজায় রেখে গতকাল সরাইলের পানিশ্বর ইউনিয়নে বাড়িতে বাড়ীতে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব ও পিএসএফ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু, পানিশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দ্বীন ইসলাম,
পানিশ্বর ইউপি যুবলীগের আহবায়ক মাহবুবুর রহমান সুজন, ইউপি মেম্বার ইজ্জত আলী, দুলাল মিয়া, হোসেন মিয়া, সৈকত আলী, রোটারিয়ান সাইফুল ইসলাম, মোক্তার হোসেন মুন্সী প্রমুখ।

এব্যাপারে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও স্বাধীনতা শিক্ষক পরিষদ এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু এক স্বাক্ষাৎকারে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মানবিক কারণে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন (পিএসএফ) অতীতের মত জাতীয় সংকটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এবার করোনায় ক্ষতিগ্রস্থদের জন্য সাধ্যমত সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছে।

তিনি বলেন, প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন নিন্ম আয়ের মানুষের পাশাপাশি সমাজের মধ্যবিত্ত পরিবারের যে সকল মানুষ লোক লজ্জার ভয়ে কারো কাছে হাত পাততে পারছে না অথচ তাদের বাসায় চুলা জ্বলছে না এমন মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী যে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন। নিজেকে, পরিবারকে, সমাজকে সর্বোপরি দেশকে নিরাপদ রাখতে সেই ৩১ দফা নির্দেশনাগুলো মেনে চলুন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে আপনার স‌চেতনতাই যথেষ্ট।

বি‌শেষ কোন প্র‌য়োজন ছাড়া ঘর থেকে বের না হই। নিজে ভালো থাকি অন্যকে ভালো রাখি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here