সাকিব-শিশিরের ঘরে আসছে ‘রাজকন্যা’

0


 

SkibBG_889279525

ক্রীড়া প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা:বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির সন্তানসম্ভবা-খবরটি পুরোনো হলেও, নতুন খবর পুরো বিশ্বকে জানিয়ে দিয়েছেন সাকিব। ভক্তদেরকে সাকিব জানালেন কন্যা সন্তানের প্রতীক্ষায় দিন গুণছেন তারা।

প্রথম সন্তানের আগমনের জন্য প্রহর গুণছেন সাকিব দম্পতি। শিশিরের কোলজুড়ে আসছে কন্যা সন্তান। স্ত্রীর পাশে এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন টাইগারদের সেরা ক্রিকেট তারকা। প্রথম সন্তানের জন্ম হতে খুব বেশি দেরিও নেই। তাই সময়টা স্ত্রীর পাশে যতটুকু সম্ভব থাকতে ছুটি নিয়ে সেখানে যান সাকিব।

সোমবার  সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে স্ত্রীর সঙ্গে একটি ছবি তুলে পোস্ট করেন সাকিব। ভক্তদের কন্যা সন্তানের আগমনের খবর জানিয়ে সেখানে ক্যাপশনে লেখেন, ‘আমাদের রাজকন্যার জন্য ক্ষণগণনা শুরু হচ্ছে!’

সাকিবের পরিবার থেকে নিশ্চিত করা হয় সবকিছু ঠিক থাকলে সাকিব ও উম্মে আহমেদ শিশিরের মেয়ের আগামী ২১ নভেম্বর পৃথিবীর আলো দেখার কথা রয়েছে। যুক্তরাষ্ট্রের ডাক্তাররা অস্ত্রোপচারের তারিখ বেঁধে দিয়েছেন ২১ নভেম্বর।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে যুক্তরাষ্ট্রে যাওয়া সাকিবের জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ৭ নভেম্বর অনুষ্ঠেয় জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডের আগে।

সিরিজ শেষে আগামী ১৬ নভেম্বর জিম্বাবুয়ে ফিরে যাবার কথা রয়েছে। ২২ নভেম্বর থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর তৃতীয় আসর শুরু হবে। সাকিব জিম্বাবুয়ে সিরিজের পরপরই আরেকবার আমেরিকায় গেলে বিপিএলের দল রংপুর রাইডার্স হয়তো শুরুর দিকের কয়েক ম্যাচে সাকিবকে পাবেনা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here