সাতক্ষীরা থেকে গ্রেফতারের পর র‌্যাব সদর দফতরে রিজেন্টের সাহেদ

0


সময় সংবাদ বিডি:ঢাকা-সাতক্ষীরা থেকে গ্রেফতারের পর ঢাকায় আনা হয়েছে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো: সাহেদকে। তাকে র‌্যাব সদর দফতরে নেয়া হয়েছে।

আজ বুধবার সকাল ৫টায় তাকে গ্রেফতারের পর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়।

তাকে বহনকারী হেলিকপ্টারটি সকাল ৯টায় রাজধানীর তেজগাঁওয়ের পুরনো বিমানবন্দরে অবতরণ করে। অবতরণের পর র‌্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে র‍্যাবের-অতিরিক্ত মহাপরিচালক তোফায়েল বলেন,আজ বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এরপর সকাল ৯টা ৫০ মিনিটের দিকে তাকে র‌্যাব সদর দফতরে নেয়া হয়।

সাম্প্রতি করোনা রোগীদের চিকিৎসার নামে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে গত সোমবার (৬ জুলাই) রাতে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে র‍্যাব।

এতে করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা ও অর্থ হাতিয়ে নেয়ার প্রমাণ মেলে। অন্তত ছয় হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদ পাওয়ার প্রমাণ পাওয়া যায় অভিযানে।

পরদিন মঙ্গলবার রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে মামলা করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মামলায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: সাহেদসহ ১৭ জনকে আসামি করা হয়। ১৭ জন আসামির মধ্যে এমডি মাসুদ পারভেজসহ এ পর্যন্ত আটজনকে গ্রেফতার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here