সাবেক মন্ত্রী নাসিম করোনা ভাইরাসে আক্রান্ত

0


সময় সংবাদ বিডি- ঢাকা: করোনায় আক্রান্ত হলেন সাবেক মন্ত্রী নাসিম। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সাবেক মন্ত্রী নাসিমের-এর নমুনা পরীক্ষায় তার ফলাফল পজিটিভ এসেছে।

সোমবার রাত পৌনে ১০টার দিকে মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয়-এই তথ্য নিশ্চিত করেছেন। এবং তিনি তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে শারীরিক দুর্বলতা নিয়ে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন সাবেক মন্ত্রী নাসিম। এখন তিনি সেখানে মেডিসিন বিশেষজ্ঞ ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন।

তার ছেলে, তানভীর শাকিল জয় জানান, চার দিন আগে আমাদের পরিবারের সবাই টেস্ট করেছেন বঙ্গবন্ধু মেডিকেলে। তখন সবার নেগেটিভ এসেছে। আব্বা শারীরিকভাবে দুর্বলতা অনুভব করায় আমরা তাকে আজ হাসপাতালে ভর্তি করি। হাসপাতালে তাকে স্যালাইন দেয়া হয়। পরে করোনাভাইরাসের পরীক্ষার জন্য নমুনা পাঠালে রাতে রিপোর্ট পজিটিভ আসে বলে জানান তিনি।

সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের বয়স ৭২ বছর। জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর ছেলে তিনি।

তিনি সিরাজগঞ্জ-১ আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। আওয়ামী লীগের দুই মেয়াদে স্বরাষ্ট্র ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন।

তিনি আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমণ্ডলীর সদস্য। এছাড়া আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সমন্বয়কের দায়িত্বও পালন করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here