সাহেদকে জিজ্ঞাসাবাদ করছে আইন শৃঙ্খলা বাহিনী

0


সময় সংবাদ বিডি ঢাকা: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদকে গ্রেফতারের পর,র‌্যাব সদর দফতরে নিয়ে ইন্টারোগেশন সেলে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তাকে নিয়ে অভিযান চালানো হতে পারে।

আজ বুধবার (১৫ জুলাই) সকাল ৯টায় সাতক্ষীরা থেকে সাহেদকে গ্রেপ্তারের পর হেলিকপ্টারে করে ঢাকার তেজগাঁওয়ে পুরাতন বিমানবন্দরে আনার পর,তাকে নেওয়া হয় র‌্যাব সদর দফতরে।

র‌্যাবের মিডিয়া শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন,এই মুহূর্তে (সকাল সাড়ে ৯টা থেকে শুরু) তাকে র‌্যাবের গোয়েন্দারা সাতক্ষীরা। জিজ্ঞাসাবাদ শেষে বিকেল ৩টার দিকে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

র‌্যাবের গোয়েন্দা শাখার একজন কর্মকর্তা ‘জিজ্ঞাসাবাদ শেষে সাহেদকে নিয়ে অভিযান চালানো হতে পারে। এর আগে বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাবের বিশেষ দল।

শাখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীতীরের ইছামতি খাল দিয়ে তিনি গ্রেফতারের সামান্য সময়ের মধ্যেই ভারতে পালানোর চেষ্টা করছিলেন বলে জানায় র‌্যাব।

সাহেদ সাতক্ষীরার স্থানীয় দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন বলেও জানিয়েছে র‌্যাব।

সম্প্রতি, সাহেদের রিজেন্ট হাসপাতালে গত ৬ জুলাই অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ পর্যন্ত তার বিরুদ্ধে অর্ধশতাধিক মামলার তথ্য পেয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here