সিটি নির্বাচনে নৌকার গান গেয়ে আলোচনায় ফিরোজ প্লাবন

0


সিটি নির্বাচনে নৌকার গান গেয়ে আলোচনায় ফিরোজ প্লাবন।

বিনোদন রিপোর্টঃসময় সংবাদ বিডি- ঢাকাঃনৌকার জয় শিরোনামের গান গেয়ে দেশের প্রতিটি নির্বাচনে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন সঙ্গীতশিল্পী ফিরোজ প্লাবন। এবার ও ঢাকা সিটি নির্বাচন কে ঘিরে দুই সিটির মেয়র প্রার্থীদের প্রচারণামূলক গান গেয়ে ইউটিউবে ভাইরাল এই শিল্পী।

চলতি সপ্তাহে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনের মেয়র প্রার্থী তাপস ও ঢাকা উত্তর সিটি নির্বাচনের আতিক ভাইকে নিয়ে বেশ কয়েকটি গান ইউটিউবে প্রকাশ করেছেন সবার প্রিয় এই শিল্পী।

আতিক ভাইয়ের জয় ও তাপস ভাইয়ের জয় শিরোনামের গানগুলো বাজনা মাল্টিমিডিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেল প্রকাশিত হয়েছে। গান গুলো ইতিমধ্যে ইউটিউবে এক লক্ষ বারের বেশি দেখা হয়েছে।এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে গান গুলো।

এর আগে গত সংসদ নির্বাচনে এই শিল্পী জয় বাংলা বাংলার জয়’নৌকার জয়শেখ হাসিনার জয়,শিরোনামে প্রায় দেড়শত গান গেয়েছেন। গানগুলো সারা দেশে বেশ জনপ্রিয়তা সহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়।

সময় সংবাদ বিডিকে,সঙ্গীত পরিচালক ও সঙ্গীত শিল্পী ফিরোজ প্লাবন বলেন,আমি ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে দেখতে চেয়েছি।বঙ্গকণ্যার সকল ধরনের দেশের উন্নয়ন আমাকে আরো বেশি অনুপ্রাণিত করেছে নৌকা প্রতীক কে ভালোবাসতে।আমি আমার মন থেকে নৌকার জয় গান গাই,আর যতদিন বেঁচে থাকবো গেয়ে যাবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here