সিলেটে ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে পুলিশ

0


আত্মসমর্পণে সাড়া নেই আতিয়া মহলের জঙ্গিদেরসময় সংবাদ বিডি,সিলেট: সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটা থেকে ‘আছিয়া মহল’ নামের পাঁচতলা বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়ির নিচতলার ফ্ল্যাটে সন্দেহভাজন জঙ্গিরা অবস্থান করছে বলে ধারণা পুলিশের।ভবনটিতে ৩০টি ফ্ল্যাট আছে বলে জানতে পেরেছে পুলিশ।
পুলিশ বলছে, ভোররাত চারটার দিকে বাড়ির ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে হাতবোমা ছোড়া হয়। পরে থেমে থেমে ফাঁকা গুলি ছোড়ে পুলিশ।
‘জঙ্গি আস্তানা’ চারদিক থেকে ঘিরে রেখেছে পুলিশ। ভবনের প্রধান ফটক আটকে রাখা হয়েছে। ভবনটির দিকে যাওয়ার সড়ক জনসাধারণের চলাচলের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।
মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার রোকনউদ্দিন আহমদ সাংবাদিকদের বলেছেন, চট্টগ্রামের সীতাকুণ্ডে জঙ্গি আস্তানায় অভিযানের পর পাওয়া তথ্যের ভিত্তিতে সিলেটের বিভিন্ন স্থানে অনুসন্ধান ও তল্লাশি চালায় পুলিশ। এর ধারাবাহিকতায় গতকাল দিবাগত রাতে শিববাড়ি এলাকায় সন্দেহজনক বাড়িটির সন্ধান পাওয়া যায়। বাড়ির মালিকের কাছ থেকে ভাড়াটেদের তথ্য নেওয়া হয়। পুলিশ নিশ্চিত হয়, বাড়ির নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে। এরপর বাড়িটি ঘিরে ফেলা হয়।
এদিকে বাড়ির মালিকের ছেলে কাওসার আহমেদ বলেন, মাস তিনেক আগে একটি পরিবার নিচতলায় ওঠে। ভাড়াটিয়া ফরমে মর্জিনা বেগম নাম লেখা হয়।
সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বলেন, এক নারীসহ কয়েকজন জঙ্গি ভেতরে আছে। তাদের আত্মসমর্পণ করানোর চেষ্টা করছে পুলিশ।
আইনশৃংখলা রক্ষাবাহিনীর পক্ষ থেকে আরো জানানো হয়েছে, ঢাকা থেকে সোয়াতের একটি দল হেলিকপ্টারে রওনা হয়েছে। তারা পৌঁছানোর পরই মূল অভিযান শুরু হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here