সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র মৃত্যু

0


সময় সংবাদ বিডি -ঢাকা: রাজধানীতে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক ছাত্র নিহত। রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ওই ছাত্রের বন্ধু হাসপাতালে চিকিৎসাধীন। মারা যাওয়া ওই ছাত্রের নাম ইমরান হোসেন (১৬)। সে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলা কান্দাইলের দক্ষিণ পাড়ার শাহ আলম দেওয়ানের ছেলে। আর আহত ওই ছাত্রের নাম নাম আল রাফি (১৬)। তাঁর বাবা প্রবাসী কামাল মিয়া। দুজনেই গোলা কান্দাইলের মুজিবুর রহমান উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

ট্রেন লাইনের ওপর সেলফি তুলছে আল রাফি। আর পেছনে দাঁড়িয়েছিল তার বন্ধু ইমরান হোসেন। ইমরান হোসেনের চাচা মো: আল আমিন, সময় সংবাদ বিডিকে বলেন, সকালে স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায় তার ভাতিজা ইমরান হোসেন। এরপর তাঁর বন্ধুদের মাধ্যমে খবর পান ইমরান ও তার এক বন্ধু দুর্ঘটনায় আহত হয়েছে।

এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাঁরা জানতে পারেন যে ইমরান ও রাফিসহ পাঁচজন বন্ধু একসঙ্গে ঘুরতে বের হয়েছে। কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেন আসার সময় আল রাফি সেলফি তুলছিল,আর পেছনে দাঁড়িয়েছিল ইমরান। এ সময় ট্রেনের ধাক্কায় দুজনে আহত হয়।

পরে  স্থানীয় ব্যক্তিরা দুজনকে উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে ইমরানকে মৃত ঘোষণা করেন। আর আহত রাফিকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here