স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে হত্যার হুমকি: থানায় জিডি

0


images_68319_0

নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি

ঢাকা: স্বরাষ্ট প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. একে আজাদ চৌধুরীসহ সাত জনকে হত্যার হুমকি দিয়েছে আল কায়দা ও আনসারুল্লাহ বাংলাটিম-১৩।

মঙ্গলবার দুপুরে একটি চিঠিতে এ হুমকি দেওয়া হয়।এ ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এম আমজাদ আলী ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এম আমজাদ আলী বাদী হয়েছে থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। ধানমন্ডি থানার জিডি নম্বর-৯২, তারিখ ০২.০৫.২০১৫ ইং।

জিডিতে বলা হয়েছে আল কায়দা ও আনসারুল্লাহ বাংলাটিম-১৩ নামের একটি জঙ্গি সংগঠন মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছয় শিক্ষক ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে হত্যার হুমকি দিয়ে একটি চিঠি পাঠিয়েছেন।
এ ঘটনায় ধানমন্ডি ধানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিনকে  ঘটনাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। যাদেরকে হুমকি দেওয়া হয়েছে তারা হলেন- স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. একে আজাদ চৌধুরি, ড. আসাদুজ্জামান, ড.আবু মুসা মো. দেলোয়ার হোসেন, ড. আবু মুসা আসাদুজ্জামান, ড. জাকারিয়া মাসুদ ও  টেলিভিশন অভিনেত্রী শমী কায়সার।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মো. হেলাল উদ্দিন বলেন, একটি মাথা কাটা কাগজে লালকালিতে টাইপ করা চিঠি দেওয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এ ব্যাপারে স্বরাষ্ট প্রতিমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামালের সঙ্গে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া গেছে। তবে তার জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপুর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বর্তমানে জার্মানিতে রয়েছেন। তিনি ঢাকার পথে, এ বিষয়ে আমরা কোনো কিছু জানি না। মন্ত্রী মহোদয় আসলে ঘটনাটি ব্যাপারে পুরোপুরি জানা যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here