সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

0


news_img

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃরাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহতরা হলেন- শাকিলা ইশরাত ঝুমু (২৮), তার ছেলে হামিম (৫) ও ফরিদা বেগম (৩০)।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় মাতুয়াইল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ীর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল বলেন, নিহত শাকিলা ও তার ছেলে রিকসাযোগে বাসায় ফিরছিলেন। এসময় পেছন থেকে একটি পিকআপভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এতে রিতু আক্তার (৮) নামে অপর এক শিশু আহত হয়।

এদিকে ডেমরা আমুলিয়া রোডে তেলবাহী লরির ধাক্কায় স্ত্রী ফরিদা বেগম নিহত ও তার স্বামী আবুল হাশেম আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তারা রাজধানীর সবুজবাগ এলাকায় ভাড়া থাকতেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। আহত আবুল হাশেমের কুরিয়ার সার্ভিসের ব্যবসা রয়েছে।

সূত্র জানায়, সকালের দিকে স্বামী-স্ত্রী দু’জনে মোটরসাইকেল যোগে ডেমরায় এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। এ সময় তারা আমুলিয়া রোডে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা এক তেলবাহী লরি তাদের ধাক্কা দেয়। এতে তারা উভয়েই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে সকাল সোয়া ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদা বেগম মারা যান।

ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here