হতদরিদ্র পরিবারের মাঝে নিত্যপণ্য বিতরণ এমজেসিবি’র

0


সময় সংবাদ বিডি- ঢাকা:করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারের নির্দেশনা মেনে চলায় কর্মহীন মানুষর মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন মিডিয়া জার্নালিস্ট ক্লাব অব বাংলাদেশ (এমজেসিবি)।

রাজধানী,পূর্ব বাড্ডায় এলাকায় ঘরে ঘরে গিয়ে একশ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী সহায়তা প্রদান করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল,আটা,তেল, ডাল ও লবণ ইত্যাদি।

উদ্যোক্তা-বাদল চৌধুরী বলেন,আপনারা ঘরে থাকুন। নিজে নিরাপদ থাকুন,অন্যকেও নিরাপদ রাখুন। আইন-শৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দেবে। আপনারা অহেতুক বাইরে ঘুরাঘুরি করে নিরাপত্তা বিঘ্নিত করবেন না। সচেতনতা ও জনসমাগম এড়িয়ে চলতে পারলেই আমরা এ মহামারি থেকে রক্ষা পেতে পারি। এ দুর্যোগ মোকাবিলায় জনগণের পাশে আমরা অতীতের ন্যায় সবসময় সঙ্গে আছি।

তিনি আরও বলেন,সমাজের বিত্তশালী যারা আছেন তারা যেনো অসহায় দরিদ্র পরিবারের মাঝে হাত বাড়ানোর আহ্বান জানান। মিডিয়া জার্নালিস্ট ক্লাব অব বাংলাদেশ এর সভাপতি বাদল চৌধুরীর নেতৃতে এাণ বিতরণ কাযক্রম পরিচালনা করা হয়। বিতরনের সময়,উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক রিপন হাওলাদার,কল্যাণ সম্পাদক আনিসুল ইসলাম পলাশ,সদস্য মাইনুলসহ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here