হাতিয়ায় কর্মহীনদের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দিলেন ফৌজিয়া সোহেলী

0


ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
নোয়াখালীঃ মহামারী করোনার প্রাদুর্ভাব থেকে বাচঁতে সবায় যখন ঘরে অবস্থান করছেন ঠিক এমন সময় ঘরে থাকা অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন বিশিষ্ট সমাজ সেবিকা ফৌজিয়া খিলজি সোহেলী।

তিনি নোয়াখালী জেলার হাতীয়া উপজেলার বিখ্যাত জমিদার পরিবার আলহাজ্ব আজহার উদ্দিন মিয়ার সুযোগ্য নাতনী ও আলাউদ্দিন খিলজির মেয়ে।

এর আগেও ফৌজিয়া খিলজি সোহেলী হাতিয়া উপজেলার বিভিন্ন গ্রামে ও পাড়ায় অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাড়িয়েছে। দিয়েছেন নগদ অর্থ ও বিভিন্ন খাদ্য সামগ্রী।

এর ধারাবাহিকতায় আজ সোমবার (১২ এপ্রিল) হাতিয়া উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে নিজ অর্থায়নে প্রায় চার হাজার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে অনুদান হিসেবে খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, পিয়াজ, সাবান ও মাক্স বিতরণ করেছেন। প্রয়োজন সাপেক্ষে অনুদান দিয়েছেন নগদ অর্থ।

অনুদান বিতরণ শেষে ফৌজিয়া খিলজি সোহেলী সময় সংবাদ বিডিকে বলেন, এর আগে আমি রাজধানী ঢাকায় প্রায় এক হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

বিশিষ্ট এই সমাজ সেবিকা বলেন, আমাদের পরিবার অতীতেও দরিদ্র মানুষের পাশে ছিলো। ১৯৭৪ সালের দূর্ভিক্ষে আমার চাচা ৫ হাজার মণ ধান মানুষের মাঝে বিতরণ করেন। আমার জেঠা মরহুম নবীর উদ্দিন সাফদার একাধারে ৬ বার সুখচর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়াও আমার দাদা আলহাজ্ব আজহার উদ্দিন মিয়া হাতিয়ায় ২৫ টি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেছেন।

তিনি আরো বলেন, ইনশা-আল্লাহ আগামীতেও আমি আমাদের পরিবারের ধারাবাহিক সেবামূলক কার্যক্রমে সবসময় সক্রিয় থাকবো। এবং আজীবন মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here