১০-র‌্যাবের অভিযানে ৬০ কোটি টাকার কোকেনসহ আটক ৬ জন

0


সময় সংবাদ বিডি-ঢাকাঃ গুলিস্তান ও যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৬০ কোটি টাকা মূল্যের ২ কেজি কোকেনসহ পাচারকারী চক্রের ছয়জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উল্লেখ্য, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া মোমেনবাগ এলাকার সালাউদ্দিন স্কুল রোডের একটি বাসায় অভিযান চালিয়ে কোকেন ব্যবসায়ী চক্রের তিন সদস্যকে আটক করা হয়। এ সময় এক কেজি ওজনের এক প্যাকেট কোকেন উদ্ধার করা হয়।

এসময় গ্রেপ্তার ব্যবসায়ীদের দেওয়া তথ্যের ভিত্তিতে পল্টন এলাকার আবাসিক হোটেল মেঘনায় অভিযান চালান র‌্যাব সদস্যরা। এ সময় আরও এক কেজি কোকেনসহ চক্রের বাকি তিন সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নয়টি মোবাইল ফোন,নগদ ২ হাজার ২৬০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন মো.হান্নান,মো.উজ্জল,মো. সুলতান হাসান,উদয় দাস,শ্রী পলাশ দে,ফিরোজ আলম খান। তাদের মধ্যে মো হান্নান ও উজ্জল আপন দুই ভাই।

এই চক্রের সদস্যরা দার্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে মাদক ব্যবসা চালিয়ে আসছে। রাজধানীতসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসার পাশাপাশি এই চক্রের সদস্যরা আন্তর্জাতিক কোকেন পাচারকারী চক্রের সঙ্গে জড়িত রয়েছে বলে ধারণা করছে আইন শৃঙ্খলা বাহিনী।

র‌্যাব সূত্রে জানাযায়- গ্রেপ্তারকৃত চক্রের সদস্যদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে র‌্যাব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here