১৩৬ টি পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলো বাউফল উপজেলা ছাত্রলীগ

0


নিজস্ব প্রতিবেদক,সময় সংবাদ বিডি- ঢাকা:নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে। করোনা ভাইরাসের কারণে সারা দেশ প্রায় লকডাউন। এ কারণে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে বাউফল উপজেলার অতিদরিদ্র শ্রমজীবী পরিবারের মানুষগুলো।

করোনাভাইরাসের প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটি থাকায় সবচেয়ে বিপাকে পড়া নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে বাউফল উপজেলা ছাত্রলীগ।১৩৬ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বাউফল উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন ত্বোহা।

শুক্রবার(১৭ এপ্রিল) কর্মহীন হয়ে পড়া গরীব ও দোস্থদের মাঝে বাউফল উপজেলা ছাত্রলীগ এর পক্ষ থেকে অতিদরিদ্র শ্রমজীবী পরিবারের মাঝে ১০ কেজি চাল,৩ কেজি আলু,০১ লিটার তেল,০১ কেজি পেঁয়াজ,০১ কেজি ডাল,০১ টি সাবান,০১ কেজি বুটের ডাল,০১ কেজি চিড়া ও ০১ কেজি চিনি খাদ্যদ্রব্য বিতরণ করেন।

এ সময় বাউফল উপজেলা ছাত্রলীগের সভাপতি আল- আমিন ত্বোহা বলেন দেশের যেকোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ মানুষের পাশে থাকে তারই ধারাবাহিকতায় বাউফল উপজেলা ছাত্রলীগের দায়িত্বশীলতা ও দায়বদ্ধতাকে মাথায় রেখে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এবং কয়েকদিন পর যেহেতু পবিত্র রমজান মাস তাই আমরা রমজান মাসকে সামনে রেখে প্রতিটি প্যাকেটে বুটের ডাল,চিড়া এবং চিনি রেখেছি।তিনি আরও বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাউফলের সাধারন মানুষের নেতা সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি মহোদয়ের নির্দেশে ছাত্রলীগ এভাবেই গণমানুষের পাশে থাকবে এবং এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান।

বিতরণ কার্যক্রম এ আরও উপস্থিত ছিলেন বাউফল উপজেলা ছাত্রলীগ এর জাফর,মামুন,জিহাদ,রাশেদুল নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক ইমন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here