২-০ গোলে জয় পেয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ

0
373

madri

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ লা লিগায় রিয়াল সোসিয়েদাদকে ২-০ গোলে হারিয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ। এই জয়ে টানা তিন ম্যাচ জিতল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা । আর সেই সাথে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে মাত্র দুই পয়েন্ট পিছিয়ে আছে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

স্তেদিও ভিসেন্তে কালদেরনে খেলা শুরুর দুই মিনিটেই আত্মঘাতী গোলের সুবাদে লিড নেয় স্বাগতিকরা। প্রথমার্ধের ১০ মিনিটে স্প্যানিশ মিডফিল্ডার কোকের শট গোলপোস্টের ডান প্রান্ত থেকে ফিরিয়ে দেন সোসিয়েদাদের আর্জেন্টাইন গোলরক্ষক জেরোনিমো রুল্লি।

কিন্তু, ফিরতি বলে গোল আদায় করে নেন ফ্রেঞ্চ স্ট্রাইকার অ্যান্তোইন গ্রিজম্যান। ৩৯ মিনিটে মিডফিল্ডার মারিও সুয়ারেজ সহজ একটি সুযোগ হাতছাড়া করেন।

নির্ধারিত সময়ের দুই মিনিট আগে সোসিয়েদাদ মিডফিল্ডার এস্তেবান গ্রানারোর দুর্দান্ত ফি-কিক রুখে দেন অ্যাতলেতিকোর স্প্যানিশ গোলরক্ষক জান ওবলাক। এর আগে তোরেস-তুরানরা কয়েকটি সুযোগ হাতছাড়া না করলে আরো বড় ব্যবধানে জিততে পারত স্বাগতিকরা।

উল্লেখ্য, পয়েন্ট টেবিলে ৩০ ম্যাচ শেষে ২০ জয়, পাঁচ ড্র ও পাঁচ পরাজয়ে ৬৫ পয়েন্ট নিয়ে তিনে অ্যাতলেতিকো। এক ম্যাচ কম খেলা রিয়াল দুই পয়েন্টে এগিয়ে রয়েছে। ২৯ ম্যাচ শেষে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here